,

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিক নিহত

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার দেবিদ্বার উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক শ্রমিক। মঙ্গলবার দুপুরে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের রাসেল ব্রিকস ফিল্ডে পাওয়ার টিলার (ট্রাক্টর) থেকে মাটি নামানোর সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জাফরগঞ্জ ইউনিয়নের ভিরাল্লা গ্রামের মো. মতিন খানের ছেলে ফারুক খান (৪৫) ও একই গ্রামের মৃত মো. হানিফ খানের ছেলে বিল্লাল খান (২৮)। আহত মুছার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে রাসেল ব্রিকস ফিল্ডে প্রতিদিনের মতো ট্রাক্টর থেকে বেলচা দিয়ে মাটি নামানোর সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হন ওই তিন শ্রমিক। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ফারুক মৃত ঘোষণা করেন।

অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মুছাকে ঢাকায় পাঠানো হয়েছে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবো।

এই বিভাগের আরও খবর